আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনায় বিরোধীয় জমির দখল নিয়ে সংঘর্ষ,আহত ৬


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ ২:১৬ অপরাহ্ণ বরগুনায় বিরোধীয় জমির দখল নিয়ে সংঘর্ষ,আহত ৬
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরগুনার আমতলীতে জমিতে ধানের চারা লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার(২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণ নগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদেরকে স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী ও বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেছে। আহতরা হল, শাহ আলম মুসল্লী, স্ত্রী মমতাজ বেগম, ছেলে ওমর ফারুক, নসির আকন, বেল্লাল আকন ও অনোয়ার হোসেন ফকির।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণ নগর গ্রামের শাহ আলম মুসুল্লী ও আনোয়ার হোসেন ফকিরের মধ্যে ৯০ শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। বিরোধীয় ওই জমি দখলে নিতে আনোয়ার হোসেন ফকির রবিবার(২৪ সেপ্টেম্বর) দুপুরে জোর করে ধানের বীজ লাগতে জায়। এসময় খবর পেয়ে শাহ আলম মুসুল্লী বাধা দিলে বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয়ে দা লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ৬জন আহত হয়।

শাহ আলম মুসল্লী অভিযোগ করে বলেন, আমার জমিতে আনোয়ার হোসেন ফকির জোর করে দখলে নেওয়ার জন্য ধানের বীজ লাগাতে জায় আমি বাধা দিলে আমার ওপর হামলা করে আমিসহ ৫ জনকে আহত করেছে।

আনোয়ার হোসেন ফকির হামলার কথা অস্বীকার করে বলেন, আমার ক্রয় করা সম্পত্তি জোর করে শাহ আলম মুসল্লী দখল করে রেখেছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।