আজকের বার্তা
আজকের বার্তা

হাসিমুখ পরিবারের ঈদ উপহার বিতরণ – ২০২৪


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৯, ২০২৪ ৮:৪২ অপরাহ্ণ হাসিমুখ পরিবারের ঈদ উপহার বিতরণ – ২০২৪
Spread the love

বার্তা ডেস্ক:  আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে স্বেচ্ছাসেবী সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন হাসিমুখ পরিবার প্রতিবারের ন্যায় এবারো পরিস্থিতির শিকার মুখ ফুটে বলতে না পারা অর্ধশতাধিক পরিবারের মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করেছে।

আজ দুপুর ৩ টায় নগরীর জেলা শিল্পকলা একাডেমি, বরিশাল প্রাঙ্গনে এই আয়োজনটি করা হয়।

উক্ত আয়োজনে হাসিমুখ পরিবারের প্রতিষ্ঠাতা সভাপতি কমল ঘোষের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন এডিসি জেনারেল, বরিশাল জনাব মনদীপ ঘড়াই, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন শ্রী কাজল ঘোষ, উন্নয়ন সংগঠক জনাব কাজী জাহাঙ্গীর কবির, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার জনাব বাহাউদ্দীন গোলাপ, সি ফর ডি অফিসার ইউনিসেফ বরিশাল ফিল্ড অফিস জনাব সঞ্জিত কুমার দাস এবং সহযোগী সংগঠন এসএনডিসি ও মানবীর উপদেষ্টা এবং ফটোসাংবাদিক জনাব শাহজাদা হীরা।

এছাড়াও উক্ত কার্যক্রমে হাসিমুখ পরিবারের একনিষ্ঠ কর্মীদের মধ্যে সানজিদা মিশি, অন্তর রায়, আফরোজা মৌরি, তুর্য মজুমদার, মিলিয়ন কুমার অন্তু , দুর্জয় দাস শুভ, সৌরভ সরকার, সুপ্রভা সরদার মন্দিরা, অর্পন বণিক, সুজিত বিশ্বাস, অনিক সরকার প্রমুখ উপস্হিত ছিলেন।

আয়োজনে আমন্ত্রিত অতিথিরা তাদের শুভেচ্ছা বক্তব্যে হাসিমুখ পরিবারের এই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সংগঠনের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও হাসিমুখ পরিবারের সকল মানবিক কার্যক্রমে পাশে থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এরপর অতিথিদের সাথে নিয়ে সংগঠনের কর্মীরা সেই পরিবারগুলোর মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন পোশাক বিতরণ করে।

উল্লেখ্য যে, সম্প্রীতির বাংলাদেশ বিনির্মানের বিশ্বাস বক্ষে ধারণ করে হাসিমুখ পরিবার প্রতিবছর ঈদের সময় ঈদ উপহার এবং শারদীয় দুর্গাপুজার সময় শারদীয় উপহার বিতরণ করে থাকে।

পরিশেষে সংগঠনের সভাপতি কমল ঘোষ সবাইকে ধন্যবাদ জানিয়ে উক্ত আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন।