আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনায় ১২ মাদক মামলার আসামি গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ বরগুনায় ১২ মাদক মামলার আসামি গ্রেফতার
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরগুনায় ১২টি মাদক মামলার আসামি মনির সরদারকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের খাজুরতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মনির বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের মৃত সফেজ সরদারের ছেলে। বরগুনা ও পটুয়াখালীর কলাপাড়ায় থানাসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকের ১২টি মামলা রয়েছে। এর মধ্যে তিনটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।

বরগুনা সদর থানায় কর্মরত সহকারী উপপরিদর্শক (এসআই) জীবন জানান, ওয়ারেন্ট থাকায় বেশ কিছুদিন ধরেই মনিরকে খুঁজছিল পুলিশ। কিন্তু গা ঢাকা দিয়েছিলেন তিনি। এরপর সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তিনি পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের পেছনে বাগানে লুকিয়ে পড়েন। পরে বাগান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুর রহমান মিজান বলেন, মনির একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বিভিন্ন সময়ে সে পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর জামিন পেয়ে আবার মাদক ব্যবসায় শুরু করে। তিনটি মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। পরে আদালতে পাঠালে তাকে কারা করে পাঠানোর নির্দেশ দেন আদালত।