আজকের বার্তা
আজকের বার্তা

উজিরপুরে ১০ম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, পলাতক বখাটে


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪ ৭:৩০ অপরাহ্ণ উজিরপুরে ১০ম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, পলাতক বখাটে
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশালের উজিরপুরে হত্যার হুমকি দিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। এরই মধ্যে ওই শিক্ষার্থী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। বিষয়টি স্থানীয় মাতবরদের কাছে জানালে দফায় দফায় হুমকিও দেয়া হচ্ছে ওই শিক্ষার্থীর পরিবারকে। ঘটনার পর গা-ঢাকা দিয়েছে অভিযুক্ত শহিদুল মল্লিক (৩০) ও তার পরিবার।

পুলিশ বলছে, ঘটনা যাচাই করে নেয়া হবে আইনগত ব্যবস্থা। নির্যাতিতার পরিবার জানায়, ছয় মাস আগে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় গ্রামের কাদের মল্লিকের বখাটে ছেলে শহিদুল মল্লিক ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওই শিক্ষার্থীকে হত্যার হুমকি দিয়ে তার নিজ বসত ঘরে একাধিকবার ধর্ষণ করে। ভয় আর আতঙ্কে ওই ছাত্রী বিষয়টি পরিবার কাছ থেকে গোপন রাখে। সম্প্রতি শিক্ষার্থীর পেটে ব্যথা হওয়ায় পরিবারের লোকজনের কিছুটা সন্দেহ হয়। তারা তার কাছে বিষয়টি জানতে চাইলে সে অকপটে বিষয়টি স্বীকার করে। পরে স্থানীয় মাতবরদের জানালে দফায় দফায় নির্যাতিতার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ তাদের। হুমকির মুখে ভয়ে এলাকা ছেড়ে ওই ছাত্রী পাশের বানারীপাড়া-উপজেলায় ফুফু বাড়িতে আশ্রয় নেয়।

এ ঘটনার ন্যায়বিচার পেতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন নির্যাতিতার পরিবার, স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতার বাবা বলেন, ‘আমার মেয়ের সর্বনাশ করেছে। এলাকার নেতাদের কাছে বলছি, তারা কোনো সুরাহা করছেন না। তারা শুধু সময় নিচ্ছেন সমাধান করার জন্য। এছাড়া হুমকিও দিচ্ছে অনেকেই। আমার মেয়ের সর্বনাশ যে করছে, তার সাথে আমার মেয়ের বিয়ে দিতে হবে। তা না হলে আমি আইনের আশ্রয় নেব।’

এ ব্যাপারে অভিযুক্ত শহিদুল মল্লিকের বাবা কাদের মল্লিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আমার ছেলে অন্যায় করেছে। তার বিরুদ্ধে আইনগতভাবে যে বিচার হোক আপত্তি নেই।’

তবে শহিদুল মল্লিক পালিয়ে থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। শনিবার উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাফর আহম্মেদ বলেন, অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।