আজকের বার্তা
আজকের বার্তা

জনতার কাতারে সামিল হয়ে সদর উপজেলার উন্নয়ন করতে চাই : এসএম জাকির 


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪ ৮:১৫ অপরাহ্ণ জনতার কাতারে সামিল হয়ে সদর উপজেলার উন্নয়ন করতে চাই : এসএম জাকির 
Spread the love
বার্তা ডেস্ক ॥  দড়জায় কড়া নারছে উপজেলা পরিষদ নির্বাচন। আসন্ন এই নির্বাচনে প্রতিদ্বন্ধিতার লক্ষে মাঠ চষে বেড়াচ্ছেন বিশিষ্ট সমাজসেবক এসএম জাকির হোসেন।
বৃহস্পতিবার (১৪ মার্চ) বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের বুখাইনগর বাজার, বেলতলা বাজার এবং বিশ্বাসের হাট বাজারে গণসংযোগ করেছেন বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন।
এ সময় জনগণের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, আমি নির্বাচিত হলে বরিশাল সদর  উপজেলার উন্নয়নের লক্ষ্যে বরিশাল সদর আসনের সাংসদ পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীমকে নিয়ে সদর উপজেলার এবং মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাবো। সদর উপজেলার পূর্বাঞ্চলে ভালো কোন চিকিৎসা সেবা না থাকার কারণে চিকিৎসা সেবা পেতে জনগণের ভোগান্তি হয়। এ কথা চিন্তা করে আমি মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় কে বিষয়টি অবগত করেছি এবং ভালো একটি চিকিৎসা সেবা কেন্দ্র করার জন্য কথা বলেছি।
এসএম জাকির হোসেন আরো বলেন, জনগণের কাতারে সামিল হয়ে জনগণের জনগণের উন্নয়নে কাজ করে যাবো। স্মার্ট বরিশাল সদর উপজেলা গড়তে যা যা প্রয়োজন তাই করবো ইনশাআল্লাহ।
এসময় চরমোনাই ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক নুরুল ইসলাম মাষ্টার, ইউপি সদস্য মো: জুয়েল, আব্দুস সালাম, শাকিল রাঢ়ি, পান্নু চৌকিদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।