আজকের বার্তা
আজকের বার্তা

ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় এএসআই কারাগারে


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০১, ২০২৪ ৬:১৬ অপরাহ্ণ ঝালকাঠিতে স্ত্রীর যৌতুক মামলায় এএসআই কারাগারে
Spread the love

বার্তা ডেস্ক ॥  ঝালকাঠিতে স্ত্রীর করা যৌতুক মামলায় স্বামী পুলিশের এএসআই মো: হাসিবুল হাসান সোহেলকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক এএইচএম ইমরানুর রহমান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মো: হাসিবুল হাসান সোহেল পটুয়াখালী শহরের নবাবপাড়া এলাকার সরদার আ: খালেকের ছেলে। তিনি বরগুনার আমতলী থানায় এএসআই পদে কর্মরত রয়েছেন।

রাতে এ বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদি পক্ষের আইনজীবী মো: নাসির উদ্দিন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৭ সালে প্রথম স্ত্রীর পরিচয় গোপন রেখে ঝালকাঠি সদর উপজেলার সারেঙ্গল গ্রামের তাহমিনা আক্তারকে বিয়ে করেন এএসআই মো: হাসিবুল হাসান সোহেল।

হাসিবুল ও তাহমিনা দম্পতির পাঁচ বছর বয়সি একটি ছেলে সন্তান রয়েছে। ২০২৩ সালের জুন মাসের দিকে তাহমিনা আক্তার আবার সন্তান সম্ভাবা হলে তাকে নির্যাতন শুরু করে এএসআই মো: হাসিবুল হাসান সোহেল। পরে তাহমিনা আক্তার ও তার পরিবারের কাছে যৌতুক দাবি করে পুলিশ সদস্য হাসিবুল হাসান সোহেল।

নির্যাতন সহ্য করতে না পেরে এএসআই হাসিবুল হাসান সোহেলকে আসামি করে ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে যৌতুক মামলা করেন তাহমিনা আক্তার। হাসিবুল হাসান সোহেল বর্তমানে তার প্রথম স্ত্রীকে নিয়ে আমতলী বসবাস করেন।