আজকের বার্তা
আজকের বার্তা

যুবলীগ নেতার আপত্তিকর ভিডিও ঘিরে তোলপাড়


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ যুবলীগ নেতার আপত্তিকর ভিডিও ঘিরে তোলপাড়
Spread the love

বার্তা ডেস্ক ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় এক যুবলীগ নেতার আপত্তিকর ভিডিও প্রকাশ হওয়ার পরে এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে। আপত্তিকর ওই ভিডিও ঘিরে সমালোচিত ব্যাক্তি হলেন উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ও সদ্য বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক মো: মাহমুদ হাসান।রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়ালে নেতিবাচক মন্তব্য যুক্ত করেন স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা। ভিডিও প্রকাশের পরে তার নেতৃত্বগুন নিয়ে প্রশ্ন তুলেছেন কর্মীরা।

ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, লাল রঙের টি-শার্ট পরিহিত উপজেলা যুবলীগের সাবেক ওই নেতা বাথরুমে ভিডিও কলে আপত্তিকর কাজে লিপ্ত ছিলেন। তবে ওই কলে যুক্ত থাকা অপরব্যক্তির পরিচয় শনাক্ত করা যায়নি।

উল্লেখ্য, উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ওই নেতার প্রায় দেড় মিনিটের ভিডিও ঘিরে সমালোচনা শুরু হলেও এটি নতুন কিছু নয়। এর আগেও জনৈক নারী সাথে একাধিক ছবি ভাইরাল হয়েছিল তার। এছাড়াও তার পরকীয়া আসক্তি ওপেন সিক্রেট।

এ বিষয়ে উপজেলা যুবলীগের একাধিক নেতাকর্মী জানায়, যেকোনো সংগঠনের নেতা হলো পথপ্রদর্শক। নেতা নির্বাচিত হন কর্মীদের ভালবাসায়। কিন্তু সম্প্রতি তিনি (মাহমুদ হাসান) যে ধরনের অনৈতিক কার্যকলাপে যুক্ত হচ্ছেন এতে শুধু তিনি নন সংগঠন তথা কর্মীরাও বিতর্কিত হচ্ছে। তার এসব কর্মকাণ্ডের দায়ভার উপজেলা যুবলীগ গ্রহণ করবে না। এ ঘটনার জন্য নিন্দা জানাচ্ছি।’

সমালোচিত ভিডিও ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী মো: মাহমুদ হাসানের কাছে জানতে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: রিয়াজ হাওলাদার বলেন, ‘ব্যক্তিগত যেকোনো বিষয়ে সংগঠন দায়বদ্ধ নয়। আর এসবের দায়ভায় কেউ নিবে না। যে যারটা বহন করবেন।’