আজকের বার্তা
আজকের বার্তা

রাফিয়া সুলতানা বদলে তাসনিয়া ফারিন, নাম বদলের কারণ কী


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ রাফিয়া সুলতানা বদলে তাসনিয়া ফারিন, নাম বদলের কারণ কী
Spread the love

বার্তা ডেস্ক ॥  গেল শুক্রবার তাসনিয়া ফারিনের হাতে উঠেছে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। কলকাতায় অন্যান্য বিজয়ীর সঙ্গে তার হাতেও তুলে দেয়া হয় এটি। অতনু ঘোষ পরিচালিত ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। পুরস্কার পেয়ে দারুণ উচ্ছ্বসিত তাসনিয়া ফারিণ।বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন তার ভালোলাগার কথা।

পুরস্কার নিতে কলকাতায় গেলেও এখনো সেখানেই রয়েছেন এই অভিনেত্রী। সেখান থেকে আজ দুপুরে একটা ভিডিও পোস্ট করেছেন তার ভেরিফায়েড ফেসবুক পেজে।

এক মিনিট এক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে একজন উবার চালকের সঙ্গে কথা বলছেন ফারিন।জানতে চাইছেন তার মেয়ের নাম কী? উবার চালক জানাচ্ছেন ‘তাসনিয়া ফারিন’।

তাদের আলাপে জানা যায়, উবার চালকের ক্লাস থ্রিতে পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর। শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়।এই নামেই বড় হতে থাকে মেয়ে। কিন্তু পরে তাসনিয়া ফারিনের ভক্ত হয়ে যায় বাবা রাকিব। তার অভিনীত সব নাটক দেখেন নিয়মিত।

জানায়, এ কারণে মেয়েটির নাম বদলে তাসনিয়া ফারিন রাখেন তিনি।  কথা প্রসঙ্গে উবার চালক রাকিব জানান, অপূর্বর সঙ্গে ফারিনের অভিনয় সবচেয়ে ভালোলাগে তার।

ফিল্ম ফেয়ার পুরস্কারের পরে ভক্তের কাছ থেকে এমন পুরস্কার পেয়ে আপ্লুত ফারিন। ভিডিও পোস্ট করে লিখেছেন,‘থ্যাংক ইউ ফর অলওয়েস লাভিং মি!’

ভিডিওর সুত্র ধরে কালের কন্ঠের কথা হয় ফারিনের সঙ্গে। তিনি বলেন, ‘আমি কলকাতায় এসে যে হোটেলে উঠেছি সেখান থেকে বাইরে যাওয়ার সময় আজ তাকে পাই। ওনার গাড়িতে করেই আজ সারাদিন ঘুরছি। ওনার মেয়ের নাম বদলের ঘটনা শুনে ভালো লাগছে। এসব ঘটনা ভালো কাজের আগ্রহ বাড়িয়ে দেয়।’