আজকের বার্তা
আজকের বার্তা

হঠাৎ বরিশাল দলে পরিবর্তন


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ হঠাৎ বরিশাল দলে পরিবর্তন
Spread the love

বার্তা ডেস্ক ॥  ঢাকা পর্বে মাত্র তিন ম্যাচ খেলেছে ফরচুন বরিশাল। এবার লড়াই শুরু সিলেটে। কিন্তু সেখানে মাঠের লড়াই শুরুর আগে ব্যাপক পরিবর্তন হয়েছে বরিশালের বিদেশি খেলোয়াড় তালিকায়। দুই বিদেশি খেলোয়াড় চলে গেছেন। তার পরিবর্তে যোগ দিচ্ছেন আরও তিন বিদেশি খেলোয়াড়। ঢাকা পর্ব শেষ করে ছুটি নিয়ে দুবাইয়ে গিয়েছিলেন বরিশালের পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। ফেরার কথা ছিল সিলেটে ম্যাচ শুরুর আগেই। কিন্তু সেখানে গিয়ে সিলেট পর্ব শেষে দলে সঙ্গে যোগ দিতে চান তিনি। তাতে রাজী হয়নি ফ্র্যাঞ্চাইজিরা। কিন্তু মালিক আগে ফিরতে নারাজ। যে কারণে এই বিপিএলেই খেলা হচ্ছে না মালিকের।

এছাড়া মালিকের পর বরিশাল ছেড়ে গেছেন আফগানিস্তানের ব্যাটার ইব্রাহিম জাদরান। আগামী ২ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কায় পূর্নাঙ্গ সিরিজ শুরু হবে আফগানদের। সেই সিরিজে অংশ নিতে বুধবারই ঢাকা ছাড়েন ইব্রাহিম। জানা গেছে সিলেট পর্ব খেলে ফেরার কথা ছিল তার।

এই ঘাটতি পূরণ করতে বরিশাল শিবিরে আরও দুই বিদেশি খেলোয়াড় যোগ দেওয়ার খবর নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। যোগ দিচ্ছেন আহমেদ শেহজাদ ও আকিফ জাভেদ। জানা গেছে যোগ দিচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার আসিফ আলিও। আকিফ প্রথম বলেও এর আগে বিপিএল খেলার অভিজ্ঞতা আছে শেহজাদ ও আসিফের।

বরিশালের হয়ে এবার প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি মালিক। তিন ম্যাচে ২৯ রান করার সঙ্গে একটি উইকেট পেয়েছেন। এছাড়া সমালোচনার জন্ম দিয়েছেন এক ওভারে তিনটি নো বল করে। সেই ম্যাচে ১৮৭ রান করেও খুলনা টাইগার্সের কাছে হেরে গেছে বরিশাল। অন্যদিকে দুই ম্যাচ খেলে ২৩ রান করেছেন ইব্রাহিম।