আজকের বার্তা
আজকের বার্তা

নাজিরপুরে মাদরাসা সুপারকে হাতুড়ি দিয়ে পা থেতলে দিল দুর্বৃত্তরা


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৫:২৯ অপরাহ্ণ নাজিরপুরে মাদরাসা সুপারকে হাতুড়ি দিয়ে পা থেতলে দিল দুর্বৃত্তরা
Spread the love

পিরোজপুরের নাজিরপুরে মো. আব্দুল মান্নান (৫৩) নামে এক মাদরাসা সুপারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে পা থেতলে দিয়েছে দুর্বৃত্তরা।  গুরুতর আহত সুপার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তিনি উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের শেখমাটিয়া দারুসুন্নাৎ দাখিল মাদরাসার সুপার ও পটুয়াখালী জেলার সদর উপজেলার বদরপুর গ্রামের বাসিন্দা।  সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে মাদরাসার ভবনের সামনে এ ঘটনা ঘটে।

আহত সুপার জানান, এশার নামাজ শেষে মাদরাসার কক্ষে ফিরছিলেন তিনি। এ সময় মুখোশধারী চারজন এসে তার ওপর অতর্কিত হামলা চালায়। এসময় হামলাকারীরা তাকে কিল-ঘুষি মারে এবং হাতে থাকা হাতুড়ি দিয়ে তার বাম পায়ের হাঁটুতে আঘাত করে থেতলে দেয়। তার দাবি গত ২০২২ সালের ১৬ জানুয়ারি মাদরাসার সহসুপার ও চতুর্থ শ্রেণির দুই কর্মচারী নিয়োগ এবং সম্প্রতি মাদরাসার ম্যানেজিং কমিটি গঠনের বিরোধের জেরে তার ওপর এমন হামলা হয়েছে। এর আগেও একাধিকবার তার ওপর হামলার চেষ্টা করা হয়েছিল।

প্রত্যক্ষদর্শী ওই মাদরাসার নৈশ প্রহরী মো. আতিকুর রহমান জানান, মাদরাসার বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের বাজার মাদরাসায় রেখে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার কালে এমন ঘটনা ঘটে।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার দীপান্বিতা দেবনাথ বলেন, তার বাম পায়ের হাঁটু ও হাঁটুর নিচে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেওয়া হয়েছে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। তবে এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।