আজকের বার্তা
আজকের বার্তা

দাম্পত্যের ২৫ বছর পর কাজলকে বিয়ের কারণ জানালেন অজয়


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ দাম্পত্যের ২৫ বছর পর কাজলকে বিয়ের কারণ জানালেন অজয়
Spread the love

বার্তা ডেস্ক ॥  তিন দশকের ঝলমলে ক্যারিয়ারে একের পর এক সফল ছবি। কাজ তো বটেই, ব্যক্তিগত জীবন নিয়েও কোথাও কোনো আলোচনার অবকাশ নেই অজয় দেবগান ও কাজলের।

বলিউডে সম্পর্ক এবং বিয়ে নিয়ে হাজারো জল্পনার ভিড়ে এই তারকা দম্পতিকে নিয়ে গুজব বা চর্চাও নেই তেমন। অজয়কে বিয়ে করে ঘরকন্না করবেন বলে ক্যারিয়ারের মধ্যগগনে থেকেও সব ছেড়ে দেন তনুজা-কন্যা। দেখতে দেখতে দাম্পত্যের ২৫ বছর পার করলেন তারা। দুই ছেলে-মেয়ে নিয়ে সুখের সংসার তাদের। কাজল বিভিন্ন সাক্ষাৎকারে অজয়ের সঙ্গে প্রেমের অধ্যায় থেকে দাম্পত্য জীবনের খুঁটিনাটি প্রকাশ্যে এনেছেন। তুলনায় মিতভাষী অজয় ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে কথা বলেননি। তবে এক সাক্ষাৎকারে অজয় জানালেন কাজলকে বিয়ে করার নেপথ্যের কারণ।

রণবীর এলাহাবাদিয়ার সঙ্গে সাক্ষাৎকারে অজয়কে কাজলের সঙ্গে বিয়ের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আসলে আমি সত্যিই জানি না কেন তাকে বিয়ে করেছিলাম। আমরা আগে থেকেই একসঙ্গে ছিলাম, একসময় মনে হলো বিয়ে করা উচিত। এরপর বিয়ে করে ফেললাম। আরেকটি ব্যাপার আমার মনে হয়, আমাদের উভয়ের চিন্তাভাবনা, নৈতিকতা একরকম ছিল, অনেক মিল ছিল। এগুলোই হয়তো আমাদেরকে একত্রিত করেছে।

১৯৯৯ সালের ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ অজয়ের সঙ্গে বিয়ে হয় কাজলের। অভিনেত্রী হিসেবে কাজল তখন সাফল্যের মধ্যগগনে। সেই সময় আচমকাই অজয়কে বিয়ে করেন তিনি। যদিও অজয়কে বিয়ে করবেন শুনে কাজলের বাবা শমু মুখোপাধ্যায় প্রায় চারদিন কথা বলেননি মেয়ের সঙ্গে। অবশ্য শেষে পরিবারের উপস্থিতিতেই ঘরোয়াভাবে বিয়ে সারেন তারা।