আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জাল টাকা পাঠাতে গিয়ে যুবক আটক


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪ ৫:৩২ অপরাহ্ণ বরগুনায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে জাল টাকা পাঠাতে গিয়ে যুবক আটক
Spread the love

বরগুনায় জাল টাকাসহ ইমরান (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার(৬ ফেব্রুয়ারি) বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম মিজানুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইমরান (২৫) নামে ওই যুবককে আজ দুপুরের বরগুনা সদর উপজেলা পরিষদ চত্বর থেকে আটক করা হয়। তার বাড়ি সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বুড়িরচর গ্রামে। ইমরানের বাবার নাম খলিল খান।

ওসি আরও বলেন, মঙ্গলবার দুপুরে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রতারক চক্রের এক সদস্যের কাছে টাকা পাঠাতে যান আটক যুবক। কুরিয়ার সার্ভিসের সদস্যরা সন্দেহজনকভাবে তার হাতে থাকা পার্সেল খুলে জাল টাকা দেখতে পায়। টাকার সম্পর্কে জানতে চাইলে যুবক দৌড়ে পালানোর চেষ্টা করলে উপজেলা পরিষদ চত্বরে গ্রাম পুলিশের সহযোগিতায় তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

ইমরানের কাছ থেকে ৮ হাজার ৫০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি এই প্রতারক চক্রের একজন সদস্য। তার বিরুদ্ধে জাল মুদ্রা নিয়ন্ত্রণ আইনে মামলা হবে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।