আজকের বার্তা
আজকের বার্তা

নানার বাড়ির পুকুরে ২ ভাইয়ের মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ নানার বাড়ির পুকুরে ২ ভাইয়ের মৃত্যু
Spread the love

বার্তা ডেস্ক ॥  ভোলার চরফ্যাশনে পুকুরের পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে উপজেলার চরমাদ্রাজ ইউনিয়ন মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের সামাদ মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃতরা হচ্ছে- মিয়াজানপুর গ্রামের মো. স্বপনের ছেলে জুনাইদ (১০) এবং মো. হারুনের ছেলে আরাফাত (৯)। তারা সম্পর্কে খালাতো ভাই। তারা মিয়াজানপুর দারুদ তাকুয়া কওমি মাদ্রাসার ছাত্র ছিল। তারা নানা বাড়িতে থেকে পড়াশোনা করত।

স্বজনরা জানান, বুধবার দুপুরে কাউকে না বলে দুই খালাতো ভাই এক সঙ্গে পুকুরে গোসল করতে যায়। এ সময় স্বজনরা তাদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে পুকুরে খুঁজতে গিয়ে জুনাইদকে পুকুর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করেন। ততক্ষণেও খবর ছিল না আরাফাতের। জুনাইদকে উদ্ধারের ৩০ মিনিট পর আরাফাতকে খুঁজতে থাকেন স্বজনরা। পরবর্তীতে একই পুকুরে তাকেও একইভাবে পাওয়া যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত ঘোষণা করেন।

চরফ্যাশন থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, দুই শিশুর পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।