আজকের বার্তা
আজকের বার্তা

নাজিরপুরে ঋণের টাকায় অনলাইন জুয়া হেরে ব্যবসায়ীর আত্মহত্যা


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ নাজিরপুরে ঋণের টাকায় অনলাইন জুয়া হেরে ব্যবসায়ীর আত্মহত্যা
Spread the love

বার্তা ডেস্ক ॥   পিরোজপুরের নাজিরপুরে ঋণের টাকায় অনলাইন জুয়ায় হেরে গিয়ে সবুজ কুমার ওঝা (৩৪) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।তিনি উপজেলা সদর হাসপাতালের সামনে নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় মার্কেটের ভাই-ভাই স্টোরের মালিক এবং পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের হাওলা গ্রামের সন্তোষ কুমার ওঝার পুত্র। তিনি মোবাইল ব্যাকিং সহ প্লাস্টিক ও সিরামিক সামগ্রীর ব্যবসা করতেন।

সবুজ কুমার ওঝা মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। স্থানীয় বাজারের ব্যবসায়ীরা ওই ব্যবসায়ীকে তার দোকানের মধ্যে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

হাসপাতাল বাজার মার্কেট কমিটির সভাপতি মোঃ মাহফুজ আলম সবুজ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান,ব্যবসায়ী সবুজ ওঝা অনলাইন জুয়ায় আসক্ত ছিলেন এমন একটি তথ্য তার মোবাইল অপারেটরের মাধ্যমে জানা যায়। সেখানে দেখা যায় সবুজ গতকাল একটা অনলাইন জুয়ায় ৭৫০০০ টাকা বাজি ধরে বিটলস করেন।এমন আরও তথ্য হয়তো পরে পাওয়া যাবে।

স্থানীয় একাধীক ব্যবসায়ী বলেন,সবুজ ওঝা অনলাইন জুয়ায় আসক্ত ছিলেন। তিনি মোবাইল ব্যাকিং (বিকাশ, নগদ)’র ডিলারদের কাছে অনেক টাকার ঋণ রয়েছেন। গতকাল মঙ্গলবারও স্থানীয় কয়েক ব্যবসায়ীর কাছ থেকে টাকা ধার নেন। ধারণা করা হচ্ছে ওই সব টকা অনলাইন জুয়ায় বিটলস করার কারনে চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করেন।

জেলার সংবাদ এর আরো খবর