আজকের বার্তা
আজকের বার্তা

টাকা ছড়ানোর প্রতিবাদে আমতলীতে নারী মেয়র প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ৬:৫৯ অপরাহ্ণ টাকা ছড়ানোর প্রতিবাদে আমতলীতে নারী মেয়র প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার
Spread the love

বার্তা ডেস্ক ॥  আমতলী পৌরসভা নির্বাচনে কালো টাকা ছড়ানোর অভিযোগ তুলে নারী মেয়রপ্রার্থী জেসিকা তারতিলা জুথি তার প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন তিনি তার প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

জানা গেছে, আমতলী পৌরসভা নির্বাচন আগামী ৯ মার্চ। ১৩ ফেব্রুয়ারি মেয়র, কাউন্সিলর ও নারী কাউন্সিলর পদে ৫৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে রয়েছেন মেয়র পদে ১০, কাউন্সিলর ৩৭ জন ও নারী কাউন্সিলর পদে ৯ জন।

মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন বৃহস্পতিবার মেয়র পদে নারী প্রার্থী জেসিকা তারতিলা জুথি এবং কাউন্সিলর পদে গোলাম মোস্তফা তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।

এতে মেয়র পদে সাবেক মেয়র নাজমুল আহসান খান, বর্তমান মেয়র মতিয়ার রহমান, জিল্লুর রহমান, আবুল কালাম আজাদ, জহিরুল ইসলাম খোকন, নুসরাত জাহান, কামাল মৃধা, আব্দুল্লাহ আল মামুন ও মুহা. ইফতেকার হাসান প্রতিদ্বন্দ্বিতা করবেন।

মেয়র পদে প্রার্থিতা প্রত্যাহারকারী জেসিকা তারতিলা জুথি বলেন, নির্বাচনে টাকা দিয়ে ভোটারদের প্রভাবিত করা হচ্ছে। প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। তাই আমি প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সেলিম রেজা বলেন, মেয়র পদে এক নারী প্রার্থী ও এক কাউন্সিলর প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন।