আজকের বার্তা
আজকের বার্তা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজের দক্ষতা উন্নয়নে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন: আমির হোসেন আমু


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজের দক্ষতা উন্নয়নে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন: আমির হোসেন আমু
Spread the love

বার্তা ডেস্ক ॥  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বাধীন করেছেন, আজকে আমাদের দেশের যুব সমাজকে ধ্বংস করার জন্য একটি আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে। সেই ষড়যন্ত্র মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবসমাজের দক্ষতা উন্নয়নে যুগোপযোদী উদ্যোগ গ্রহণ করেছেন। আমাদের দেশের যুব সমাজ যদি খেলাধুলা, লেখাপড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ব্যস্ত থাকে তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি হবে।

আজ শুক্রবার দুপুরে ঝালকাঠির পালবাড়ি এলাকায় মরহুম মোয়াজ্জেম হোসেন ক্রীড়াচক্র ও পাঠাগারের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঝালকাঠি পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল শরীফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান। এছাড়া এসময় স্থানীয় যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।