আজকের বার্তা
আজকের বার্তা

রাজাপুরে বিনামূল্যে সার ও বীজ বিতরণ


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ণ রাজাপুরে বিনামূল্যে সার ও বীজ বিতরণ
Spread the love

বার্তা ডেস্ক ॥  ঝালকাঠির রাজাপুরে চলতি অর্থ বছরে খরিপ-১/২০২৪-২৫ মৌসুমে উফশি আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনা হিসেবে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান প্রধান অতিথি থেকে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের হাতে এসব বীজ ও রাসায়নিক সার তুলে দেন। ৩ এপ্রিল বুধবার দুপুর ২ টায় উপজেলা কৃষি অফিস প্রাঙ্গনে উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিস যৌথভাবে এ আয়োজন করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইয়াসমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোসা. শাহিদা শারমিন আফরোজ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেহেরুন নেসা পাপরি, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. আশিক মাহমুদ, পলাশ হালদার প্রমূখ।উল্লেখ্য, এ উপজেলার ছয় ইউনিয়নে মোট তিন হাজার সাতশত পঞ্চাশ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে প্রতি এক বিঘার জন্য ৫ কেজি আউশ বীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি বিতরণ করা হবে।