আজকের বার্তা
আজকের বার্তা

উজিরপুরে ৮ দিন ধরে নিখোঁজ ইটভাটা শ্রমিক


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ উজিরপুরে ৮ দিন ধরে নিখোঁজ ইটভাটা শ্রমিক
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশালের উজিরপুরের শিকারপুর এলাকায় ইটভাটার এক শ্রমিক গত ৮ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় উজিরপুর থানায় সাধারণ ডায়েরি করা হলেও তার খোঁজ মেলেনি। নিখোঁজ শ্রমিক হাবিবুর রহমান হবু (৩৫) কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানিয়েছে পুলিশ।

হাবিবুর রহমান হবু সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গোবিন্দপুর এলাকার মৃত খতিব গাজীর ছেলে। গত আড়াই মাস ধরে সে শিকারপুরের মেসার্স মক্কা ব্রিকসে শ্রমিকের কাজ করে আসছিল।

ইটভাটার শ্রমিক সর্দার আবুল কাশেম জানান, হাবিবুর রহমান হবু গত আড়াই মাস ধরে মক্কা ব্রিকসে শ্রমিকের কাজ করে আসছিল। গত ২৩ জানুয়ারি সে নিখোঁজ হয়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। তার বাড়িতে খোঁজখবর নিয়েও তার কোনো সন্ধান না পাওয়ায় গত ২৬ জানুয়ারি উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি (আবুল কাশেম)।

উজিরপুর থানার সহকারী উপ-পরিদর্শক বিল্লাল হোসেন জানান, হাবিবুর রহমান হবু কিছুটা মানসিক ভারসাম্যহীন। এর আগেও সে একাধিকবার লাপাত্তা হয়েছিল। আবার কাজে ফিরে আসে সে। সব শেষে গত ২৩ জানুয়ারি সে নিখোঁজ হয়। এ ঘটনায় ইটভাটা থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সাধারণ ডায়েরি তদন্ত করে তার সন্ধানের চেষ্টা করা হচ্ছে।