আজকের বার্তা
আজকের বার্তা

শ্রেণিকক্ষে ৬ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা, অতঃপর


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ শ্রেণিকক্ষে ৬ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা, অতঃপর
Spread the love

বার্তা ডেস্ক ॥  মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৭ম শ্রেণির ৬ ছাত্রীর চুল কেটে দিয়েছেন ওই স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষিকা রুনিয়া সরকার।  গত বুধবার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর আব্দুর রহমান স্কুল এন্ড কলেজের ক্লাস চলাকালে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্টরা জানায়, হিজাব না পরার কারণে হঠাৎ করে রুনিয়া সরকার নামে শিক্ষিকা কাঁচি (কেঁচি) দিয়ে ৭ম শ্রেণির ৬ ছাত্রীর মাথার চুল কেটে দেন।

সৈয়দপুর আব্দুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিয়া ফরিদ আহমেদ বলেন, বিষয়টি আমি পরে জানতে পেরেছি। ৩ অথবা ৪ জন মেয়ের সামান্য চুল কেটেছে। তবে সেটা হিজাব না পরার কারণে নয়, মেয়েরা একটু উশৃঙ্খলতা করেছে এই কারণে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। শিক্ষিকার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান ভুইয়া জানান, ঘটনা সত্য। চুল কাটার বিষয়টি ওই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিয়া ফরিদ আহমেদ স্বীকার করেছেন।  আমি অভিযুক্ত ম্যাডামের সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলাম, তবে মোবাইল বন্ধ পাচ্ছি। আগামীকাল ওই ম্যাডামকে শোকজসহ সব ধরনের আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সিরাজদিখান উপজেলা নিবাহী অফিসার সাব্বির আহমেদ জানান, আমি রাত ৯টার দিকে বিষয়টি জেনেছি। আগামীকাল ওই শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত রুনিয়া সরকারের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলে বন্ধ পাওয়া যায়।