আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম
Spread the love

বার্তা ডেস্ক ॥  পিরোজপুর শহরতলীর নামাজপুর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ফয়সাল আকন (৩২) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত নয়টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ফয়সালকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় প্রেরণ করে।

আহত ফয়সালের পিতা মোফাজ্জেল আকন জানান, রাত নয়টার দিকে ফয়সাল বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে যায়। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা কয়েকজন ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ফয়সালকে মারাত্মক জখম করে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরিফ হোসেন জানান, ফয়সাল আকনের শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম আছে। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে, তাকে খুলনায় রেফার্ড করা হয়েছে।

এদিকে, ফয়সাল আকনের উপর হামলার প্রতিবাদে রাতেই শহরে বিক্ষোভ করেছে পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিমের অনুসারীরা। বিক্ষোভ মিছিল থেকে ফয়সাল আকনের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়। আহত ফয়সাল আকন সংসদ সদস্য রেজাউল করিমের অনুসারী।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার পর থেকে অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি।