আজকের বার্তা
আজকের বার্তা

উন্নয়ন কাজের মান ঠিক না থাকলে বিল দেওয়া যাবে না: মেনন


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪ ৭:২৯ অপরাহ্ণ উন্নয়ন কাজের মান ঠিক না থাকলে বিল দেওয়া যাবে না: মেনন
Spread the love

বানারীপাড়ায় উন্নয়ন কাজের মান ঠিক না থাকলে বিল দেওয়া যাবে না বলে উপজেলা প্রকৌশলী ও প্রকল্প কর্মকর্তাসহ ঠিকাদার সংশ্লিষ্টদের সতর্ক করে দিয়েছেন বরিশাল-২ আসনের এমপি ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

সোমবার তিনি উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির ও আইনশৃঙ্খলা বিষয়ক সভায় এবং পৌরসভা মিলনায়তনে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীদের সঙ্গে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গ্রামকে শহরে রূপান্তর করা হচ্ছে। উপজেলার গ্রাম উন্নয়নে সরকারিভাবে বরাদ্দ পাওয়া সব প্রকল্প বাস্তবায়নে সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে এলাকার উন্নয়নে তিনি সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, ঠিকাদার ও দলীয় নেতাকর্মীদের সমন্বিত উদ্যোগ থাকা দরকার বলে উল্লেখ করেন।

উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও ইউএনও ডাক্তার অন্তরা হালদারের সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক সভায় উপস্থিত ছিলেন- পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা প্রকৌশলী মো. হুমায়ুন কবির, স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার মো. আবুল খায়ের মাহমুদ, ডাক্তার মো. আশিকুজ্জামান, ওসি মো. মাইনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা তালুকদার, প্রকল্প কর্মকর্তা ইঞ্জিনিয়ার মো. মহসিন, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, উপজেলা সভাপতি অধ্যাপক মন্টু লাল কুন্ডু, আওয়ামী লীগ নেতা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, আক্তার হোসেন মোল্লা, আব্দুল জলিল ঘরামী, অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, শেখ শহিদুল ইসলাম, আনিচুর রহমান মিলন, সাবেক কাউন্সিলর মো. আনিচুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সুলতান হোসেন শিকদার প্রমুখ।