আজকের বার্তা
আজকের বার্তা

প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে শিকলবন্দি প্রেমিক!


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০৬, ২০২৪ ৫:৫৪ অপরাহ্ণ প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে শিকলবন্দি প্রেমিক!
Spread the love

বার্তা ডেস্ক ॥  পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে জনতার হাতে শিকলবন্দি হলেন মুন্না ফরাজী (৪০) নামের এক প্রেমিক যুবক। মঙ্গলবার (০৫ মার্চ) বিকেলে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার ছোটপরী গ্রামের ইউনুস ফরাজীর ছেলে মুন্না ফরাজীর সঙ্গে একই এলাকার কাদেরের মেয়ে কাকুলীর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে কাকুলীকে তার অভিভাবকরা ইন্দুরকানী উপজেলার কলারণ এলাকার কবির জোমাদ্দারের সঙ্গে পুনরায় বিয়ে দেন। বিয়ের পর কবির বিদেশে চলে যান। এ সুযোগে কাকুলী তার সাবেক স্বামী মুন্নার সঙ্গে আবার প্রেমে জড়িয়ে পড়েন। পরে কাকুলী কবিরকে ডিভোর্স দিয়ে আবারও সাবেক স্বামী মুন্নাকে বিয়ে করেন।

প্রবাসী কবির জোমাদ্দার চার বছর আগে দেশে ফিরে কাকুলীর সঙ্গে যোগাযোগ করে তাকে আবারও বিয়ে করেন। কিন্তু কাকুলী তার সাবেক স্বামী মুন্না ফরাজীর সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে যান।

৭-৮ দিন আগে কাকুলী উপজেলার বটতলা এলাকায় আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। সেখানে সোমবার (০৪ মার্চ) রাতে গোপনে মুন্না ফরাজী তার সঙ্গে দেখা করতে এলে স্থানীয়দের হাতে ধরা পড়লে তাকে মারধর করে শিকল দিয়ে বেঁধে রাখেন।  খবর পেয়ে ইন্দুরকানী থানা পুলিশ আটক মুন্না ফরাজীকে উদ্ধার করে। এ সময় কবির জোমাদ্দার ও ফজলুল হক জোমাদ্দারকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে ইন্দুরাকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, যুবককে শিকল দিয়ে বেধেঁ মারধর করার অভিযোগে দুজনকে গ্রেপ্তারসহ মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।