আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ বরিশালে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
Spread the love

রুপন কর অজিত ॥  বরিশালে বিএসসি ইঞ্জিনিয়ার হয়েও দীর্ঘদিন বেকার থাকায় হতাশাগ্রস্ত যুবক শুভদ্বীপ কর্মকারের (২৬) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৭ মার্চ) সকালে নগরীর ঝাউতলা দ্বিতীয় গলিতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন, কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রি। পুলিশ প্রাথমিকভাব এই মৃত্যুকে আত্মহত্যা বলে ধারণা করছেন।

শুভদ্বীপ ঝাউতলা দ্বিতীয় গলির স্থানীয় বাসিন্দা রনজিৎ কর্মকারের একমাত্র ছেলে। স্বর্ণা নামে একজন বড় বোনও রয়েছে শুভদ্বীপরে। দুই ভাইবোনের ছোট শুভদ্বীপ।

এ ঘটনায় শুভদ্বীপের বড় বোন স্বর্ণা বলেন, আমাদের বাবা দীর্ঘ্যদিন যাবৎ অসুস্থ। তার চিকিৎসা করাতে গিয়ে আমরা ঋণগ্রস্ত হয়ে মহাবিপদে রয়েছি। আমার একমাত্র ভাই শুভদ্বীপ বিএসি ইঞ্জিনিয়ার হয়েও দীর্ঘ্যদিন যাবৎ চাকরীর জন্য হন্য হয়ে ঘুরছে। চাকরি না পাওয়ার কারনে কিছুদিন ধরে হতাশায় ভূগছিলো সে। আর এই কারণই আমার ভাই আত্মহত্যা করছে বলে মনে হয় আমার।

শুভদ্বীপর মা বলেন, শনিবার রাতে সবাই খাবার খেয়ে ঘুমাতে যাই। সকালে শুভদ্বীপর রুমের দরজায় টাকদিলে তার কোন সারা পাইনি। তখন দরজার ফাঁক দিয়ে উকি দিয়ে দেখতে পাই শুভদ্বীপ ফ্যানর সঙ্গে ঝুলছে। তখন আমার ডাকচিৎকারে আশপাশের লোকজন চলে আসে। তারা পুলিশকে খবর দেয়।পুলিশ এসে আমার ছেলের লাশ উদ্ধার করে।

এবিষয়ে কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, শুভদ্বীপক উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল (শেবাচিম)  নিয়ে যাওয়া হয়। হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক শুভদ্বীপকে মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালর মর্গ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।