আজকের বার্তা
আজকের বার্তা

‌পি‌পিএম পদক পে‌লেন বা‌কেরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ ‌পি‌পিএম পদক পে‌লেন বা‌কেরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সর্দার তার দক্ষতা, সততা, কর্মদক্ষতা ও কর্তব্যনিষ্ঠার মাধ্যমে অপরাধ দমন কার্যক্রমে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় বিভিন্ন পুলিশি সেবা প্রদান নিশ্চিতকরণ এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশ বাহিনীর সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদকে ভূষিত হয়েছেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সপ্তাহের প্রথম দিনে বরিশাল জেলার জেলার সুযোগ্য অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) মোঃ ফরহাদ সর্দার কে এই সম্মানজনক পদকটি প্রদান করেন

২০২৩ সালে অসাধারণ কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশ সপ্তাহ ২০২৪ এ রাষ্ট্রপতি পুলিশ পদক (সেবা) পেয়েছেন বাকেরগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো: ফরহাদ সরদার। পুলিশের চৌকষ এই কর্মকর্তা গত বছর তার ভাল কাজের স্বীকৃতি স্বরুপ police Forces Exemplary good service badge লাভ করেন। তাছাড়া গত ২০২১ সালে সততা দক্ষতার সহিত দায়িত্ব পালন করার জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার লাভ করেন। ২০১৯ সালে জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে কাজ করে জাতিসংঘ শান্তি পদক লাভ করেন। তার এই পিপিএম পদক প্রাপ্তিতে তিনি বরিশাল রেন্জের সম্মানিত রেন্জ ডি আইজি ও পুলিশ সুপার মহোদয় সহ পুলিশ হেডকোয়ার্টার্স ও সরাস্ট্র মন্ত্রণালয়ের এর সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাগনের নিকট গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এই স্বীকৃতি তাকে ভবিষ্যতে আরও ভাল কাজে উদ্বুদ্ধ করবে বলে তিনি বিশ্বাস করেন। তিনি সকলের দোয়া চেয়েছেন যেন তার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারেন। অতিরিক্ত পুলিশ সুপার ( বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সর্দার পিপিএম পদক পাওয়ায় শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা, সেকেন্ড অফিসার এস আই আব্দুল কাইয়ুম সহ বাকেরগঞ্জ থানায় কর্মরত কর্মকর্তা বৃন্দ।