আজকের বার্তা
আজকের বার্তা

সাক্ষ্য ও মামলা তদন্ত সংক্রান্ত প্রশিক্ষণ কোর্স দ্বিতীয় ব্যাচ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৩, ২০২৪ ৬:৩৬ অপরাহ্ণ সাক্ষ্য ও মামলা তদন্ত সংক্রান্ত প্রশিক্ষণ কোর্স দ্বিতীয় ব্যাচ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত
Spread the love

বার্তা ডেস্ক ॥ ৩ ফেব্রুয়ারি সকাল ১০ টায় পুলিশ কমিশনার কার্যালয় এর সম্মেলন কক্ষে সাক্ষ্য ও মামলা তদন্ত সংক্রান্ত প্রশিক্ষণ কোর্স-২০২৪ এর দ্বিতীয় ব্যাচের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণ কোর্সের শুভ উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম মহোদয়।

এ সময় তিনি প্রশিক্ষণে অংশগ্রহণকারী প্রশিক্ষনার্থীদের দক্ষতা ও তদন্তের সার্বিক মানোন্নয়নের জন্য মামলা তদন্তে ত্রুটি বিচ্যুতি সমূহ, মামলা তদন্তকারী কর্মকর্তাদের সাক্ষ্য প্রদান ও জেরায় যে সমস্ত ভূলত্রুটি পরিলক্ষিত হয় সে সংক্রান্তে বিশদ আলোচনা করে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ ছাড়াও সম্মানিত প্রশিক্ষক মন্ডলী প্রশিক্ষনার্থীদের মামলা তদন্তে ত্রুটি বিচ্যুতি সমূহ এবং সিডিএমএস এ মামলা এন্ট্রি প্রক্রিয়াসহ সংশ্লিষ্ট সকল বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) জনাব মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, বরিশাল জনাব মোঃ নুরুল আমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব মােঃ আব্দুল ওয়ারেস, সহকারী পুলিশ কমিশনার (প্রসিকিউশন) জনাব ত. ম রোকনুজ্জামান সহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তাবৃন্দ ও প্রশিক্ষনার্থীগণ।