আজকের বার্তা
আজকের বার্তা

ক্রিকেট খেলতে গিয়ে মারামারি, ববির ৭ শিক্ষার্থী হাসপাতালে


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ ৭:০৯ অপরাহ্ণ ক্রিকেট খেলতে গিয়ে মারামারি, ববির ৭ শিক্ষার্থী হাসপাতালে
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ক্রিকেট খেলা নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন ৭ জন। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুর পৌনে ২টায় বিশ্ববিদ্যালয়ের মুক্তাঙ্গন মাঠে এ ঘটনা ঘটে বলে মহানগর পুলিশের বন্দর থানার এসআই মো. আরিফ জানিয়েছেন।

আহতরা হলেন – জহিরুল ইসলাম, দুর্জয়, পলক, মুন্না, হৃদয় ও আরমান।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই মিরাজ মোল্লা বলেন, আহত অবস্থায় সাতজন ভর্তি হয়েছেন। তারা হাসপাতালের সার্জারি-২ ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই আরিফ বলেন, বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের শিক্ষার্থীরা ক্রিকেট খেলছিলেন। খেলা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তারা মারামারি করে। এতে অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হয়েছে। এর মধ্যে ৭ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বিষয়টি সমাধানের চেষ্টা করছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বলেন, বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে তুচ্ছ বিষয় নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে মারামারি হয়েছে। সম্পূর্ণ ইগোটিক প্রবলেবে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি। পরে অন্যান্য শিক্ষার্থী ও দুই বিভাগের শিক্ষকদের নিয়ে প্রক্টর অফিসে বসেছি। সেখানে দুই বিভাগের শিক্ষার্থীদের বক্তব্য শুনেছি। তারা বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ভবিষ্যতে তারা কোনো ধরনের সমস্যা করবে না বলে মুচলেকা দিয়েছে। যদি ভবিষ্যতে কোনো সমস্যা সৃষ্টি করে তাহলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিধি অনুযায়ী ব্যবস্থা নেবে।