আজকের বার্তা
আজকের বার্তা

কোন ষড়যন্ত্র জনগণের কাছ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না : এসএম জাকির হোসেন


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০৮, ২০২৪ ১১:৪৯ অপরাহ্ণ কোন ষড়যন্ত্র জনগণের কাছ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না : এসএম জাকির হোসেন
Spread the love

বার্তা ডেস্ক: কোন ষড়যন্ত্র জনগণের কাছ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না বলে মন্তব্য করেছন আসন্ন বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

শুক্রবার বিকেলে বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের সেংহেরকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট-২৪ এর উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন তিনি।

এসএম জাকির আরও বলেন, আমি নিজের চেয়ার বড় করতে চেয়ারম্যান প্রার্থী হইনি, আমি সাধারন মানুষের সেবা করার জন্য প্রার্থী হয়েছি, তাদের জন্য কিছু করতে চাই আমি।

তিনি আরও বলেন, আমি নির্বাচনে অংশ নিলেই আমার বিরুদ্ধে স্বরযন্ত্র শুরু হয়, এবার আমি চেয়ারম্যান প্রার্থী হচ্ছি এটা শুনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। যতোই স্বরযন্ত্র আসুকনা কেনো আমি নির্বাচন থেকে সরে দাঁড়াবোনা। আমি নির্বাচন করবোই ইনশাআল্লাহ।

এসময় প্রধান অতিথি ছিলেন, সমাজসেবক মামুন খান। উপস্থিত ছিলেন, শায়েস্তাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্না, টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মামুন হোসেন, ইউপি সদস্য আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা আবুয়াল মাসুদ মামুন, ১৬ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেষে টুঙ্গিবাড়িয়ার পতাং বাজার ও চন্দ্রমোহন ইউনিয়নের বিভিন্ন বাজারে গণসংযোগ করেন এসএম জাকির হোসেন।