আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে অপহৃত কিশোরী ঢাকায় উদ্ধার, গ্রেপ্তার ১


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৬:৪৫ অপরাহ্ণ বরিশালে অপহৃত কিশোরী ঢাকায় উদ্ধার, গ্রেপ্তার ১
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশালের মুলাদীর অপহৃত এক কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে মুলাদী থানা-পুলিশ ঢাকার হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। এ সময় অপহরণ ও নির্যাতনের অভিযোগে লিজা খান নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার ওই কিশোরী ও গ্রেপ্তার নারীকে বরিশাল শিশু ও নারী নির্যাতন দমন আদালতে পাঠানো হয়েছে।

লিজা খান মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার কামতা গ্রামের মুজাম্মেল খানের মেয়ে। অপহৃত কিশোরীর মা জানান, ফেসবুকে তার মেয়ের সঙ্গে লিজা খানের সঙ্গে পরিচয় হয়। লিজা খান নিজেকে একজন নারী ক্রিকেটার পরিচয় দিয়ে তাঁর মেয়ের সঙ্গে সখ্য গড়ে তোলে।

পরে তাদের মধ্যে মোবাইল ফোনেও যোগাযোগ চলতে থাকে। গত ২৯ জানুয়ারি লিজা খান মোবাইল ফোনে তাঁর মেয়েকে ঢাকায় ডেকে নেয় এবং আটকে রেখে নির্যাতন করেন। ওই ঘটনায় তিনি বাদী হয়ে গত ৩০ জানুয়ারি বরিশাল শিশু ও নারী নির্যাতন দমন আদালতে মামলা করেন।

মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহেল বলেন, মামলার প্রেক্ষিতে আদালতের নির্দেশে সোমবার অভিযান চালিয়ে হাজারীবাগ এলাকা থেকে অপহৃত মেয়েটিকে উদ্ধার করা হয়েছে এবং লিজা খান নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, উদ্ধারকৃত কিশোরী ও গ্রেপ্তার নারীকে আদালতে পাঠানো হয়েছে। কিশোরীর জবানবন্দি এবং আদালতের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।