আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে দুই শিক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১১, ২০২৪ ৮:২৪ অপরাহ্ণ বরিশালে দুই শিক্ষার্থীর ওপর এসিড নিক্ষেপ
Spread the love

বরিশালের বাবুগঞ্জে এক স্কুলছাত্র ও তার গৃহশিক্ষক কলেজছাত্রকে এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। তারা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। সোমবার (১১ মার্চ) ভোরে উপজেলার রফিয়াদি গ্রামের ছোট মীরগঞ্জ বেপারি বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র উৎপল হালদার ও রহমপুর কৃষি গবেষণা ইনস্টিটিউটের পঞ্চম বর্ষের শিক্ষার্থী আশিষ মল্লিক।

বরিশাল মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কীর্তনে অংশ নিয়ে বেপারি বাড়িতে একটি কক্ষে ছয়জন ঘুমিয়ে ছিলেন। ভোর রাতে দুর্বৃত্তরা জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। এতে দুজন আহত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।’

পরিদর্শক লোকমান জানান, মেডিকেল থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। কারা এসিড নিক্ষেপ করেছে কেউ দেখেনি। এখন পর্যন্ত থানায়ও কেউ অভিযোগ দেয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি।

স্কুলছাত্র উৎপলের বড় ভাই উজ্জল হালদার বলেন, রফিয়াদি গ্রামের কৃষ্ণ মন্দিরে বার্ষিক কীর্তনে অংশ নেয় ছোট ভাই ও তার গৃহশিক্ষক। কীর্তন শেষে মামাবাড়িতে একটি কক্ষে তারা ঘুমিয়ে ছিল। উৎপলের মুখমণ্ডল ও গলা পুড়ে গেছে। আশিষের বাহু পুড়ে গেছে। এ ঘটনায় মামলা করা হবে বলে জানান তিনি।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ইউনিট-৩-এর সহকারী অধ্যাপক ডা. মো. আব্দুর রহিম বলেন, ‘এসিডে তাদের শরীরের কিছু অংশ ঝলসে গেছে। এতে তারা শঙ্কামুক্ত হলেও মুখমণ্ডলে দাগ থেকে যেতে পারে।’