আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনায় পানিতে ডুবে যুবকের মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ৬:৩২ অপরাহ্ণ বরগুনায় পানিতে ডুবে যুবকের মৃত্যু
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরগুনায় পানিতে ডুবে আবদুল্লাহ (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে বরগুনা সদর উপজেলার পাতাকাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। মৃত আবদুল্লাহ বরগুনা সদর উপজেলার ১ নম্বর বদরখালী ইউনিয়নের পাতাকাটা গ্রামের জালাল গোলদারের ছেলে।

প্রতিবেশী ও স্বজনদের সূত্রে জানা যায়, আবদুল্লাহ দুপুরে বাড়ির পাশের খালে গোসল করতে যাওয়ার পর বাড়িতে ফিরে না আসায় স্বজনরা খালের পাড়ে গিয়ে আবদুল্লাহকে পানিতে বাসতে দেখেন, পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আবদুল্লাহর ভগ্নিপতি বলেন, আমরা এক সাথেই গোসল করতে গিয়েছিলাম। আমি গোসল করে বাড়িতে আসি, আর আবদুল্লাহকে গোসল করতে দেখে আসি। ওর আসতে দেরি হওয়ায় আমি ওকে খুঁজতে গিয়ে দেখি খালের পানিতে ভাসছে। সেখান থেকে তুলে হাসপাতালে নিয়ে আসি। এ সময় তিনি আরও বলেন, আবদুল্লাহ দীর্ঘদিন যাবৎ মৃগরোগে আক্রান্ত ছিলো। সে কারণে মনে হয় পানিতে ডুবে যাওয়ার পর আর উঠতে পারেনি।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আমরা পানিতে পড়ে মারা যাওয়ার ঘটনা শুনেছি। তবে কারো প্রতি কোন অভিযোগ না থাকায় মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করে দেয়া হয়েছে।