আজকের বার্তা
আজকের বার্তা

ঢাকা থেকে অপহৃত শিশু পিরোজপুরে উদ্ধার, গ্রেফতার ১


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪ ৮:১৫ অপরাহ্ণ ঢাকা থেকে অপহৃত শিশু পিরোজপুরে উদ্ধার, গ্রেফতার ১
Spread the love

বার্তা ডেস্ক ॥  ঢাকার শেরে বাংলা নগর থেকে অপহৃত আরিফ নামের এক শিশুকে পিরোজপুর থেকে উদ্ধার করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো: মুকিত হাসান খাঁন এসব তথ্য জানান। এ ঘটনায় গ্রেফতার করা হয় এক অপহরণকারীকে।

গ্রেফতার রফিকুল ইসলাম মোল্লা (৫৫) পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের মরহুম মোকসেদ আলী মোল্লার ছেলে।

আর উদ্ধার হওয়া শিশু আরিফ (৪) ঢাকার শেরে বাংলা নগর থানার নগরবস্তির আব্দুল কাদিরের ছেলে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মুকিত হাসান খাঁন জানান, ঢাকার শেরে বাংলা নগর থানার নগরবস্তির আব্দুল কাদিরের ঘরের পাশেই ঘটনার চার দিন আগে অপহরণকারী রফিকুল ইসলাম মোল্লা একটি ঘর ভাড়া নেন। গত বৃহস্পতিবার ঢাকার বাসা থেকে রফিকুল কৌশলে শিশু আরিফকে অপহরণ করে পিরোজপুরে নিয়ে আসে। ঘটনার পরপরই শিশু আরিফের পরিবারের সদস্যরা আরিফকে খুঁজে না পেয়ে শেরে বাংলা নগর থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি করে।

শনিবার রাতে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারে যে সদর উপজেলা কলাখালী এলাকায় রফিকুলের কাছে একটি শিশু দেখা গেছে। পরে অভিযান চালিয়ে আসামি রফিকুলকে আটকসহ শিশুকে উদ্ধার করা হয়।
পরে বিষয়েটি শেরে বাংলা নগর থানার মাধ্যেমে শিশু আরিফের পরিবারের সদস্যদের জানালে তারা পিরোজপুর এসে শিশু আরিফকে শনাক্ত করে। পুলিশ পরিবারের কাছে শিশু আরিফকে হস্তাস্তর করে।

মো: মুকিত হাসান খাঁন আরো জানান, গ্রেফতার রফিকুল ইসলাম মোল্লা পেশাদার অপরাধী। শেরে বাংলা নগর থানার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তার নামে পিরোজপুর সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা ও গ্রেফতারি পরোয়ানা রয়েছে।