আজকের বার্তা
আজকের বার্তা

মুখের চাপাবাজী না, কাজের বিনিময়ে সম্মান চাই : এসএম জাকির হোসেন


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ মুখের চাপাবাজী না, কাজের বিনিময়ে সম্মান চাই : এসএম জাকির হোসেন
Spread the love

বার্তা ডেস্ক ॥  মুখের চাপাবাজীর সম্মান না, আমি কাজ করতে চাই, কাজের বিনিময়ে সম্মান চাই। আমি বরিশাল সদর উপজেলায় কাজ করার জন্য নির্বাচনে অংশ নিচ্ছি, অন্য কিছুর জন্য না। রাষ্ট্রীয় ও সামাজিকভাবে যা যা পাওয়ার মহান আল্লাহ আমাকে দিয়েছেন বলে মন্তব্য করেছেন বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

শনিবার (৮মার্চ) সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের লামচরী মাধ্যমিক বিদ্যালয় ও লামচরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলন তিনি।

এসএম জাকির বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দল-মত নির্বিশেষে সু-চিন্তিত মানুষদের নিয়ে কাজ করবো। আমার কাছে কোন ভেদাভেদ থাকবে না। কারন আমি কাজ করতে এসেছি চেয়ার বড় করার জন্য চেয়ারম্যান প্রার্থী হই নি।

বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে এসএম জাকির বলেন, বরিশাল সদরে প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম অনেক উন্নয়ন করেছেন। এই লামচরীতে নদী রক্ষা বাঁধ করে দিয়েছেন, আশা করছি আগামী বর্ষায় কিছুটা হলেও এই এলাকাবাসীর উপকার হবে তারপরও এই এলাকায় আমি একটি পরিপূর্ণ নদী রক্ষা বাঁধ নির্মাণের জন্য প্রতিমন্ত্রী মহোদয়ের কাছে আবেদন জানাবো।

লামচরী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেব লাল মিয়া আকন। এছাড়াও উপস্থিত ছিলেন, লামচরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সলিমুল্লাহ, ইউপি সদস্য রাসেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।