আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে গভীর রাতে ফেসবুক লাইভে এসে গৃহবধূর আত্মহত্যা


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ বরিশালে গভীর রাতে ফেসবুক লাইভে এসে গৃহবধূর আত্মহত্যা
Spread the love

বরিশাল নগরীতে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ নুসরাত জাহান (২৪) আত্মহত্যা করেছেন।

নিহত নুসরাত ঝালকাঠি জেলার পিপইলতা গ্রামের আব্দুল আলীমের মেয়ে ও জাকির হোসেনের স্ত্রী। সে এক সন্তানের জননী ছিলেন। রোববার (১৭ মার্চ) দিবাগত রাতে নগরীর গোরস্থান রোডের ধোপাবাড়ির মোড় এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

গৃহবধূর মায়ের দাবি, বিয়ের পর থেকেই স্বামীর সাথে টুকটাক ঝগড়া লেগেই থাকতো। এ কারণে ছয় বছরের শিশু সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতো নুসরাত। তবে কি কারণে আত্মহননের পথ বেছে নিলো নুসরাত তা জানাতে পারেননি তিনি।

নুসরাতের মা আরও বলেন, রাতের খাবার খেয়ে যে যার মতো আমরা সবাই ঘুমাতে যাই। রাত দুইটার দিকে আমার ফোনে একজন কল দিয়ে জানান নুসরাত ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছে। তখন নুসরাতের রুমের দরজা ভেঙ্গে দেখতে পাই জানালার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মাহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাই। তখন জরুরি বিভাগের চিকিৎসক নুসরাতকে মৃত ঘোষণা করেন। কি অভিমানে আমার মেয়ে আত্মহত্যা করলো তা জানতে পারলাম না।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।