আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে সৌদি রিয়েল বিক্রির কথা বলে প্রতারণা, প্রতারক আটক


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৪, ২০২৪ ৫:০৭ অপরাহ্ণ বরিশালে সৌদি রিয়েল বিক্রির কথা বলে প্রতারণা, প্রতারক আটক
Spread the love

বরিশালে সৌদি রিয়েল কমমূল্যে বিক্রির কথা বলে অর্থ হাতিয়ে নেঅয়া প্রতারক চক্রের এক সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ৩টি রিয়েল উদ্ধার করা হয়।

শনিবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মাঝ গেট থেকে তাকে আটক করে নগর গোয়েন্দা পুলিশের একটি দল।  আটক মো. রুহুল আমিন মিন্টু (৪০) বরগুনা জেলার আমতলী উপজেলার বাইনবুনিয়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

আজ রবিবার বিএমপি’র মিডিয়া সেল থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মাঝ গেটে সৌদি রিয়েল কমমূল্যে বিক্রির কথা বলে নিরীহ জনগণের সঙ্গে প্রতারনা করছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে উপ-পরিদর্শক ছগির হোসেনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে রুহুল আমিন মিন্টুকে আটক করে। এসময় তার দেহ তল্লাশি করে ১০০ রিয়েল মূল্যমানের ১টি এবং ৫০ রিয়েল মূল্যমানের ২টি রিয়েল উদ্ধার করে তারা। অভিযানের সময় মিন্টুর ৩ সহযোগী পালিয়ে যায়।

 

এ ঘটনায় আটক মিন্টু এবং তার পালিয়ে যাওয়া ৩ সহযোগীর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় একটি মামলা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।