আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যায় বর্তমান চেয়ারম্যানসহ গ্রেফতার ৪


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪ ৫:২৭ অপরাহ্ণ পিরোজপুরে সাবেক ইউপি চেয়ারম্যান হত্যায় বর্তমান চেয়ারম্যানসহ গ্রেফতার ৪
Spread the love

বার্তা ডেস্ক ॥ পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার হত্যা মামলার প্রধান আসামি একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় বাগেরহাটের মোল্লারহাটে অভিযান চালিয়ে র‌্যাব-৮ ও র‌্যাব-৬ যৌথভাবে তাদের গ্রেফতার করে।

চেয়ারম্যান মিঠুন হালদার (৪৪) ছাড়াও গ্রেফতার অন্যরা হলেন সুষময় হালদার (১৮), জালিস মাহমুদ (২৪) ও মো. আমিনুল ইসলাম (২৩)।

বুধবার দুপুর সাড়ে ১২টায় বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-৮ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী জোবায়ের।

তিনি জানান, আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর কুমার শিকদার নিজ বাড়ি থেকে স্থানীয় কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে যাচ্ছিলেন। কুড়িয়ানা বাজার এলাকা অতিক্রমকালে বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। তারা লাঠি দিয়ে পিটিয়ে এবং ইট দিয়ে থেঁতলে তাকে নিস্তেজ করে ফেলে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেখর কুমার শিকদারকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় ওই রাতেই নিহতের স্ত্রী মালা মণ্ডল বাদী হয়ে বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারসহ অন্যদের আসামি করে নেছারাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগেই মিঠুনসহ অন্যরা আত্মগোপন করে। তথ্য-প্রযুক্তি ব্যবহার করে ওই রাতেই বাগেরহাটের মোল্লারহাট এলাকায় অভিযান চালিয়ে বর্তমান চেয়ারম্যান মিঠুনসহ ৪ আসামিকে গ্রেফতার করে র‌্যাব। জিজ্ঞাসাবাদ শেষে তাদের নেছারাবাদ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কাজী জোবায়ের।