আজকের বার্তা
আজকের বার্তা

সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪ ৬:০১ অপরাহ্ণ সড়ক নির্মাণে অনিয়মের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ডিঙ্গারহাট ব্রিজের পূর্ব পাশ হয়ে গান্ধী আশ্রম হয়ে কলসকাঠী বাজারের সাথে সংযোগ হয়েছে হর্ষ বর্ধন শ্রিংলা সড়ক।

পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প -৩ এর আওতায় ২ কোটি ১১ লাখ টাকা প্রক্কলিত ব্যয়ে সড়কটির নির্মাণ কাজ পায় মোহাম্মদ ইউনুছ এন্ড ব্রাদার্স লিমিটেড নামের ঠিকাদারি প্রতিষ্ঠান। ঠিকাদারী প্রতিষ্ঠান গতবছর সড়কটি নির্মাণ কাজ শুরু করলেও নির্মাণ কাজে তেমন কোন অগ্রগতি নেই।

নির্মাণ কাজের শুরু থেকেই স্থানীয় লোকজন ঠিকাদারের বিরুদ্ধে অভিযোগ তুলেন নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে সড়কের নির্মাণ কাজ করছে ঠিকাদার। স্থানীয়রা দীর্ঘদিন যাব সড়ক নির্মাণে অনিয়ম করায় সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের বারবার জানালেও কোন সুফল পাইনি স্থানীয় বাসিন্দারা।

৬ ফেব্রুয়ারি সড়কটি নির্মাণে অগ্রগতি না থাকায় ও নিম্নমানের সামগ্রী দিয়ে ঠিকাদার সড়ক নির্মাণ করায় স্থানীয় বাসিন্দারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন। সকাল ১১ টায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা দাবি তুলেন সড়কে নির্মাণ কাজে ব্যবহারিত নিম্নমানের নির্মাণ সামগ্রী অপসারণ করে মানসম্মত নির্মাণ সামগ্রী দিয়ে সড়ক নির্মাণ করার।