আজকের বার্তা
আজকের বার্তা

ঝালকাঠিতে বৃদ্ধার মরদেহ উদ্ধার: ছেলে ও দুই পুত্রবধূসহ আটক ৩


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ ঝালকাঠিতে বৃদ্ধার মরদেহ উদ্ধার: ছেলে ও দুই পুত্রবধূসহ আটক ৩
Spread the love

বার্তা ডেস্ক ॥ ঝালকাঠিতে হাসিনা বেগম (৭৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই বৃদ্ধাকে হত্যার পর গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যার কথা বলা হয়েছে। এ ঘটনার পর ওই বৃদ্ধার ছেলে ও দুই পুত্রবধূকে আটক করেছে পুলিশ।

ঝালকাঠি শহরতলীর রামনগর এলাকা থেকে আজ বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হাসিনা বেগম ওই এলাকার মৃত আনোয়ার তালুকদারের স্ত্রী। আটককৃতরা হলেন– বৃদ্ধার বড় ছেলে শাহ আলম (৫০) ও তাঁর স্ত্রী খাদিজা বেগম (৪০) এবং প্রবাসী ছোট ছেলে সুমনের স্ত্রী ময়না বেগম (৩০)।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, হাসিনা বেগম বড় ছেলে ও দুই পুত্রবধূর সঙ্গে রামনগর গ্রামের বাড়িতে বসবাস করতেন। তিনি বাধ্যর্কজনিত কারণে সবসময় স্ক্রাসে ভর করে চলাফেরা করেন। অভিযোগ উঠেছে, ওই বৃদ্ধাকে প্রতিনিয়ত বড় ছেলে শাহ আলমসহ দুই পুত্রবধূ শারীরিক ও মানসিক নির্যাতন করতেন।

গতকাল বুধবার বিকেলে তাঁকে নির্যাতন করে হত্যা করে গাছে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার চালান তাঁরা। স্থানীয়দের প্রশ্ন, একজন ক্রাসে ভর দিয়ে হাঁটা মানুষ কীভাবে গাছে ঝুলে আত্মহত্যা করেন? বৃদ্ধার মাথায় আঘাত এবং গলায় ফাঁসের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার পর পুলিশ নিহত হাসিনা বেগমের বড় ছেলে শাহ আলম ও তাঁর স্ত্রী খাদিজা বেগম এবং ছোট ছেলের স্ত্রী ময়না বেগমকে আটক করেছে। বিষয়টি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় এরই মধ্যে তিন জনকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।