আজকের বার্তা
আজকের বার্তা

যৌনকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪ ৬:২০ অপরাহ্ণ যৌনকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রেমিকের বিরুদ্ধে
Spread the love

বার্তা ডেস্ক ॥  ফরিদপুরের সিএন্ডবি ঘাট যৌনপল্লির বৃষ্টি আক্তার (২৫) নামে এক যৌনকর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তাঁর প্রেমিকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃষ্টি আক্তার। বর্তমানে মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।যৌনপল্লির কর্মী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃষ্টি আক্তারের মা-বাবা নেই। ছোটবেলা থেকেই শহরের সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে বড় হয়েছেন। পরে সেখানেই পেশা হিসেবে যৌনকর্মীর পথ বেছে নেন। এরপর সেখানেই শহরের রথখোলা এলাকার আজিম নামের এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক হয় তাঁর। গত তিন মাস আগে আজিম সিএন্ডবি ঘাট থেকে বৃষ্টিকে রথখোলায় নিয়ে যান। এরপর থেকে আজিমের সঙ্গেই ছিলেন বৃষ্টি।

গতকাল বৃহস্পতিবার সকালে একটি রিকশায় গুরুতর আহত বৃষ্টিকে সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে পাঠিয়ে দেন আজিম। সেখানে অন্য যৌনকর্মীরা বৃষ্টিকে দ্রুত জেনারেল হাসপাতালে এনে ভর্তি করেন। এরপর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃষ্টি।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে যৌনকর্মী বৃষ্টি। আজিম নামে এক ব্যক্তি তাঁকে পিটিয়ে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাঁর মরদেহ সুরতহাল শেষে হাসপাতালে রাখা হয়েছে।

ওসি আরও বলেন, আজ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান হবে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।