আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে মেঘনায় গোসলে নেমে নিখোঁজের তিন দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ৫:৪৭ অপরাহ্ণ বরিশালে মেঘনায় গোসলে নেমে নিখোঁজের তিন দিন পর মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশালের হিজলা উপজেলার মেঘনায় গোসলে নেমে নিখোঁজের তিন দিন পর মিলল মাদরাসা ছাত্র মোঃ সাব্বির হোসেন মৃতদেহ । শনিবার ইয়ামিন মুন্সীর ইটভাটা এলাকার কাছে মেঘনা নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।হাফেজ মোঃ. সাব্বির হোসেন (১৯) ঢাকার বায়তুল আমান মাদরাসার ছাত্র। সে ঢাকার হাজারীবাগ এলাকার বাসিন্দা মোঃ. মাহতাব হোসেন ছেলে। গ্রামের বাড়ি মেহেদি-গঞ্জ উপজেলার চরহোগলা গ্রামে হলেও ছোটবেলা থেকে ঢাকার হাজারীবাগ এলাকায় বসবাস করে আসছিল। সে হাফেজি পাস করার পারে পড়াশুনার পাশাপাশি একই মাদরাসায় শিক্ষকতাও করতো।

পুলিশ সহ একাধিক সূত্র জানিয়েছে, হিজলা উপজেলার বড়-জালিয়া গ্রামে খালার বাড়িতে বেড়াতে এসে বুধবার দুপুর দেড়টার দিকে মামা নাছির উদ্দিনের সাথে মেঘনা নদীতে গোসল করতে গিয়ে সাঁতার না জানার কারণে নদীতে ডুবে নিখোঁজ হয় সাব্বিবর। অনেক খোজাখুজির পরে মেঘনা নদীর ইয়ামিন মুন্সীর ইটভাটা এলাকায় অদূরে শণিবার তার লাশ ভেসে উঠে।
লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরির পরে পরিবারের আবেদনে ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে নৌ পুলিশ অফিসার ।