আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি বাদল, সম্পাদক মোর্শেদ


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি বাদল, সম্পাদক মোর্শেদ
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সম্পাদকসহ কার্যকরী কমিটির ১০টি পদে জয়লাভ করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সাদা প্যানেল। আর জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত নীল প্যানেল থেকে নির্বাহী সদস্য পদে একজন বিজয়ী হয়েছে।

আজ শুক্রবার নির্বাচন উপ-পরিষদের আহবায়ক লস্কর নুরুল হক ও সদস্য সচিব রফিকুল ইসলাম খোকন এই ফল ঘোষণা করেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সাদা প্যানেলের সভাপতি প্রার্থী মো. গোলাম কবির বাদল ৪৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত নীল প্যানেলের সভাপতি প্রার্থী সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছে ৩৩৮ ভোট। সহসভাপতির দুটি পদে সাদা প্যানেল সমর্থিত আমিরুল ইসলাম মঞ্জু ৪৫৯ ভোট ও অসিত রঞ্জন দাস ৪৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রার্থী নীল প্যানেলের অসিম কুমার বাড়ৈ ৩৪৬ ও মো. তরিকুল ইসলাম ২৫১ ভোট পেয়েছেন।

 

সম্পাদক পদে সাদা প্যানেলের খান মো. মোর্শেদ ৩৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নীল প্যানেলের মো. রিয়াজ হোসেন পেয়েছেন ৩৮১ ভোট।

এছাড়া অর্থ সম্পাদক পদে মো. মিজানুর রহমান টিটু এবং যুগ্ম সম্পাদকের দুটি পদে ইমতিয়াজ আহমেদ ও প্রদীপ কুমার রায় উজ্জল বিজয়ী হয়েছেন।

নির্বাহী সদস্যের চারটি পদের তিনটিতে সাদা প্যানেলের যথাক্রমে মো. মিলন ভূঁইয়া, মো. সোহেল রানা শান্ত ও নুপুর রানী বিজয়ী হয়েছেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত নীল প্যানেল থেকে সদস্য পদে একমাত্র বিজয়ী হয়েছেন মো. মাইনুল ইসলাম সজল।

এর আগে গত বৃহস্পতিবার দিনভর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ভোট গ্রহণ করা হয়। রাতভর ভোট গণনা শেষে গতকাল সকালে ফল ঘোষণা করে নির্বাচন উপপরিষদ।