আজকের বার্তা
আজকের বার্তা

১২ অসহায়কে ছাগল দিলেন পুলিশ সুপার


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ ১২ অসহায়কে ছাগল দিলেন পুলিশ সুপার
Spread the love

বার্তা ডেস্ক ॥  ঝালকাঠিতে অসহায় ও দুস্থ ১২ পরিবারকে সামাজিকভাবে স্বাবলম্বী করতে ছাগল বিতরণ করা হয়েছে।

রোববার (৩১ মার্চ) বেলা ১২টায় মিনি পার্কে পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুলের সহযোগিতায় ও সামাজিক সংগঠন অক্সিজেন ব্যাংকের আয়োজনে হত দরিদ্র এ পরিবারের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ করা হয়।

ছাগল পেয়ে নলছিটি সারদল এলাকার লিপি বেগম বলেন, গতবছর আমার স্বামী ঋণের চাপে আত্মহত্যা করেছে। আমার তিনটা সন্তান রয়েছে। ওদের নিয়ে আমার চলতে খুব কষ্ট হচ্ছে। এর আগে আমার মামার একটা ছাগল এনে পালন করছিলাম সেটাও চোরে নিয়ে গেছে। এখন এসপি স্যার একটা ছাগল দিয়েছেন এটা লালন পালন করে স্বাবলম্বী হওয়ার চেষ্টা করবো।

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের ইছালিয়া গ্রামের এনায়েত খলিফা বলেন, আমার ছেলেটা প্রতিবন্ধী। আমার ছেলেটাকে পুলিশ সুপার স্যার একটি ছাগল দিয়েছেন এতে আমি অনেক খুশি।পূর্ব চাঁদকাঠি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুন নাহার বিথী বলেন, এসপি মহোদয় ১২ টি পরিবারকে স্বাবলম্বী করতে যে ছাগল বিতরণ করেছেন এটি একটি ভালো উদ্যোগ। আমরা তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। তার মতো আমাদের যাদের সামর্থ্য আছে নিজ নিজ জায়গায় থেকে অসহায়ের পাশে দাঁড়ানো উচিত।অক্সিজেন ব্যাংকের সভাপতি আরিফুর রহমান রায়হান বলেন, পুলিশ সুপার স্যার ঝালকাঠির সকল মানবিক কাজে ছিলেন। এর আগে শীতে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে কম্বল দিয়েছেন। এই রমজানে ৬০ টি পরিবারকে ইফতার দিয়েছেন। এখন ঈদের আগে ১২ টি অসহায় পরিবারকে স্বাবলম্বী করতে ছাগল দিয়েছেন।