আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে বাসচাপায় মেডিকেল শিক্ষার্থী নিহত


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৫:২২ অপরাহ্ণ বরিশালে বাসচাপায় মেডিকেল শিক্ষার্থী নিহত
Spread the love

বরিশালের বাবুগঞ্জে বাসচাপায় তানজিম রহমান খান শ্রাবণ (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

শনিবার (১০ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৮টায় ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জে রহমতপুর ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রাবণ বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাইদুর রহমান খানের ছেলে।

এতে মো. মারুফ (২০) নামে মোটরসাইকেলের অন্য আরোহী গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ইলিশ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে শ্রাবণের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায় এবং আগুন ধরে যায়।

খবর পেয়ে তাৎক্ষণিক বাবুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ও এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসের নিচ থেকে মোটরসাইকেলসহ আরোহীকে উদ্ধার করে। তবে ঘটনাস্থলেই শ্রাবণ মারা যান। পরে এয়ারপোর্ট থানা পুলিশ মরদেহ থানা হেফাজতে নেয়। তবে বাসের চালক পালিয়ে যান।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম মাসুদ আলম চৌধুরী  বলেন, রহমতপুরে সড়ক দুর্ঘটনায় একজন মেডিকেল কলেজের ছাত্র নিহত হয়েছে। অন্য একজন গুরুতর আহত হয়েছেন।এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।