আজকের বার্তা
আজকের বার্তা

গৌরনদীতে যুবলীগ নেতার পা ভেঙে দেওয়ার অভিযোগ


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ গৌরনদীতে যুবলীগ নেতার পা ভেঙে দেওয়ার অভিযোগ
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীর পক্ষে গণসংযোগকালে হামলায় রাশেদ হাওলাদার নামে এক যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। হামলাকালে রাশেদকে কুপিয়ে আহত করা ছাড়াও পিটিয়ে তার বাম পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার রাত ৮টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

আহত যুবলীগ নেতা রাশেদ হাওলাদারকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। তিনি গৌরনদী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গৌরনদী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক।

হাসপাতালে চিকিৎসাধীন রাশেদ হাওলাদার জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গৌরনদী উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমানের সমর্থনে গত সোমবার রাতে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় গণসংযোগ করছিলেন তিনি। এ সময় ছাত্রলীগ নামধারী একদল দুর্বৃত্ত অতর্কিতে তার ওপর হামলা চালায়। তারা তাকে কুপিয়ে আহত করে এবং পিটিয়ে বাম পা ভেঙে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করে।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, যুবলীগ নেতার ওপর হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে হামলাকারী কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।