আজকের বার্তা
আজকের বার্তা

আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০১, ২০২৪ ৫:২৮ অপরাহ্ণ আগৈলঝাড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশালের আগৈলঝাড়ায় একটি দোকানের মেয়াদোত্তীর্ণ কেক খেয়ে অসুস্থ হয়ে পড়েন সোনালি ব্যাংকের এক কর্মকর্তা। এ ঘটনার পর উপজেলা প্রশাসন ওই দোকানে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ এবং অভিযুক্ত ব্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করেছে।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের জাকির টি স্টোর থেকে একটি কেক কেনেন স্থানীয় সোনালি ব্যাংকের সিনিয়র কর্মকর্তা সুমন মিত্র। এর কিছুক্ষণের মধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে খোঁজ নিয়ে জানতে পারেন, তার খাওয়া কেকটি ছিল মেয়াদোত্তীর্ণ।

এ খবর জানাজানি হলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে ইমামা বানিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত জাকির টি স্টোরে অভিযান চালায়। এ সময় তার দোকান থেকে মেয়াদোত্তীর্ণ কেকসহ অন্যান্য পণ্য জব্দ করে ধ্বংস এবং অভিযুক্ত দোকানিকে ৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা স্বাস্থ্য পরিদর্শক সুকলাল শিকদার, থানার এসআই শফিকুর রহমান, ভূমি অফিসের নাজির সোহেল আমিনসহ অন্যরা অভিযানে সহায়তা করেন।