আজকের বার্তা
আজকের বার্তা

দুমকিতে প্রতিবন্ধী পরিবারকে ঘর নির্মাণ করে দিবেন কাওসার আমিন হাওলাদার


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৬:০৫ অপরাহ্ণ দুমকিতে প্রতিবন্ধী পরিবারকে ঘর নির্মাণ করে দিবেন কাওসার আমিন হাওলাদার
Spread the love

বার্তা ডেস্ক ॥ রোববার ‘দুমকিতে ২ পরিবারের মাথা গোঁজার ঠাই নেই’ শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় ভাগ্য বদলে যায় অই দুই প্রতিবন্ধী পরিবারের। পাবেন পাকা বসত-ঘরও। এমনই প্রতিশ্রুতি দেন উপজেলার মুরাদিয়া ইউনিয়নের কৃতি সন্তান মাল্টা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মো: কাওসার আমিন হাওলাদার।

কাওসার আমিন হাওলাদার দৈনিক নয়া দিগন্তকে বলেন, ‘রোববার সকালে সংবাটি দেখে অনেক কষ্ট পেয়েছি। আমি সময় ক্ষেপণ না করে সাথে সাথে ওই প্রতিবন্ধী পরিবারের বাড়িতে ছুটে গিয়েছি এবং আমি অতি শিগগিরই তাদের একটি পাকা বসত-ঘর নির্মাণ করে দিব। এছাড়াও দুমকি উপজেলার সর্বস্তরের জনগণের পাশে থেকে তাদের খেদমত করতে চাই।

উল্লেখ্য, পটুয়াখালীর দুমকিতে স্বর্গীয় হেমন্ত বিশ্বাসের প্রতিবন্ধী মেয়ে হরিবালা বিশ্বাস (৫০) ও তার একমাত্র বুদ্ধিপ্রতিবন্ধী সহদর হেমলাল বিশ্বাসের (৪৮) পাশে নেই কেউ। সহায় সম্বলহীন সংখ্যালঘু ভাই-বোন পৈত্রিক সূত্রে মাত্র দেড় শতাংশের ভিটিতে নানা প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্ত হেলে পরা জরাজীর্ণ ঝুপড়িতে মানবেতর জীবনযাপন করছে। বুদ্ধিপ্রতিবন্ধী হয়ে জন্ম নেয়া কর্মক্ষমতাহীন সহদর ভাই-বোন এলাকাবাসীর কাছে চেয়ে খেয়ে না খেয়ে পৈত্রিক ভিটাতে শীত, বর্ষায় চরম দুঃসহ জীবন কাটাচ্ছে। সংখ্যালঘু হতদরিদ্র পরিবারের দুরবস্থার বাস্তব চিত্রটি দৈনিক নয়া দিগন্তের বাংলার দিগন্ত পাতায় সংবাদটি প্রকাশিত হলে প্রতিবন্ধী পরিবারের মাথা গোঁজার ঠাই মেলে।