আজকের বার্তা
আজকের বার্তা

বাকেরগঞ্জে থানা পুলিশের অভিযানে তিন ডাকাত আটক


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪ ৬:৪৩ অপরাহ্ণ বাকেরগঞ্জে থানা পুলিশের অভিযানে তিন ডাকাত আটক
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশাল বাকেরগঞ্জে রঙ্গশ্রী ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের শ্যামপুর এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে ০৩ জন ডাকাত গ্রেফতার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

০২/০৪/২০২৪ ইং রোজ সোমবার এস আই (নিঃ) মোঃ রিয়াজ উদ্দিন থানা এলাকায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিত করন সহ গ্ৰেপ্তারী পরোয়ানা তামিল বিউটি করাকালিন সময় রাত ১১:১৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের পশ্চিম শ্যামপুর সিনিয়র আলিম মাদ্রাসার একটি রুমে কতিপয় চিহ্নিত ডাকাত দেশীয় অস্ত্রসহ সজ্জিত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়ে গোপন বৈঠক করিতেছে। এবং ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন। ডাকাতের এমন প্রস্তুতির সংবাদে দ্রুত আটক সহ আইনানুগ ব্যবস্থা নিতে নির্দেশ দেন বরিশাল অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন সর্দার। নির্দেশনা পেয়ে বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফার নেতৃত্বে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ০৩ ডাকাত কে গ্ৰেপ্তার করেন। এসময় পুলিশের অভিযানের টের পেয়ে পালিয়ে যায় ৪/৫ ডাকাত। অভিযানে গ্রেফতারকৃত ডাকাত তিনজন হলো (১) মোঃ সোহেল খান (২৮) পিতা নুর ইসলাম খান (,২ ) মোঃ রানা খান ( ২৬) পিতা আঃ রাজ্জাক খান (,০৩) মোঃ সাব্বির খান ( ২৩) পিতা মোঃ মামুন খান, সংঘবদ্ধ ডাকাতদের আটক করে বাকেরগঞ্জ থানায় নিয়ে আসেন।

অভিজান চলাকালে ডাকাতদের ফেলে যাওয়া দেশীয় অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে আসেন পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ গোলাম মোস্তফা ও সাথে থাকা পুলিশ সদস্যরা।

দেশীয় অস্ত্রের মধ্যে লোহার তৈরি পুরাতন ছেনা, লোহার তৈরি কাঁটার, প্লাস্টিকের হাতলযুক্ত স্টীলের স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়। সংঘবদ্ধ ডাকাতদের আটকের বিষয়ে জানতে চাইলে বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন অনেক পরিশ্রম করে বাকেরগঞ্জ থানা পুলিশের সদস্যরা সংঘবদ্ধ ডাকাতদের ধরতে সক্ষম হয়েছে। ওদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন চোর , ডাকাত, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে এবং থাকবে। বাকেরগঞ্জে কোন অপরাধীকে ছার দেয়া হবে না।