আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে চোরাই গরুসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪ ৮:০০ অপরাহ্ণ বরিশালে চোরাই গরুসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার
Spread the love

বার্তা ডেস্ক ॥ জেলার বাকেরগঞ্জে সাতটি চোরাই গরুসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন বাকেরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. হারুন চৌকিদার (৩৫), বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের শোভাকাঠী এলাকার মোহাম্মদ হোসেন হাওলাদার (৪৫) ও পাদ্রিশিবপুর ইউনিয়নের বড় পুইয়াউটা এলাকার মো. মিলন শিকদার (৫৫)।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন।

তিনি বলেন, উদ্ধার হওয়া গরুগুলোর মধ্যে শনাক্ত হওয়া একটি গরুর মালিক বাকেরগঞ্জের দুধল  ইউনিয়নের সুন্দরকাঠী গ্রামের বাসিন্দা বজলু তালুকদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় চোরচক্রের সদস্যদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া শনাক্ত হওয়া আরও একটি গরুর মালিকও মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।

তিনি বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে গরু চুরির সঙ্গে জড়িত। বাকেরগঞ্জসহ বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক গরু চুরির মামলাও রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রাতে বাকেরগঞ্জ থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি চুরি যাওয়া সাতটি গরু উদ্ধার করা হয়েছে।