আজকের বার্তা
আজকের বার্তা

শেখ হাসিনা সরকারের আমল এখন গ্রামগঞ্জে উন্নয়নে বদ্ধপরিকর : শ ম রেজাউল করিম এমপি


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪ ৭:০৩ অপরাহ্ণ শেখ হাসিনা সরকারের আমল এখন গ্রামগঞ্জে উন্নয়নে বদ্ধপরিকর : শ ম রেজাউল করিম এমপি
Spread the love

বার্তা ডেস্ক ॥ এই সরকারের আমল এখন গ্রামগঞ্জে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কাজ করে যাচ্ছে। শতভাগ বিদ্যুয়াতি বাস্তবায়ন করা স্কুল কলেজ মাদ্রাসা তৈরি করা রাস্তাঘাট ব্রিজ নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছে । স্মার্ট বাংলাদেশ বির্নিমানণ জন্য নিরালস ভাবে পরিশ্রম করছেন। আমরা তারই কর্মী। তার নির্দেশ মেনেই সকল কাজ করে যাবো। আমি সকলের এমপি আমি আপনাদের পাশে থাকতে চাই।

আজ শুক্রবার চন্ডিপুর কেসি টেকনিক্যাল কলেজের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন । তিনি বলেন, আমি যতদিন এমপি থাকবো ততদিন কোন সন্ত্রাস ও দুর্নীীতবাজকে প্রেশ্রয় দিব না । শেখ হাসিনা এ দেশকে শান্তিতে রাখতে চাই। আমি শান্তি প্রিয় মানুষ আপনারাও শান্তিতে থাকবেন । আমি সবাই নিয়ে চলতে চায় তবে আমার নির্বাচনে যারা কাজ করছেন তারাতো একটু আলাদা থাকবেই।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি আপনাদের কাছে ওয়াদাকরে ছিলাম আমাকে সকল প্রয়োজনে কাছে পাবেন সেই কথা রক্ষাকরার জন্য নির্বাচন পরোবর্তী দুই বার আপনাদের সাথে স্বাক্ষাত করতে এসেছি আমাকে সকল সময় আপনারা পাবেন, হয় ঢাকায়, নাজিরপুরে এবং মাঝে মাঝে আপনাদের নিকটে। আমি উপজেলার সকল হাটবাজার ও ঘাটের খাজনা আপনাদের জন্য ফ্রি করে দিলাম, আপনাদের কে আর কাচা রাস্তায় হাটতে হবে না আপনারা অগ্র অধিকার ভিত্তিতে তালিকা প্রদান করুন ইনশাআল্লাহ আমি চেষ্টা করব।

চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান মঞ্জুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.এম মতিউর রহমান, জাতীয় পার্টি জেপির আহবায়ক মো. শাহিন হাওলাদার, আওয়ামীলীগ নেতা বিকম আ. মজিদ, স্বপন মাঝি,কেসি টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. ইউনুস আলী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিকী, থানা অফিসার ইনর্চাজ কামারুজ্জামান তালুকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, মো. রুহুল আমিন বাঘা প্রমুখ।। বিকেলে দুস্থ্য মানুষের মাঝে কম্বল করেন বিকালে পত্তাশী বাজারে স্থানীয় মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন পরে ইন্দুরকানী উপজেলা যুবলীগের সদস্য সংগ্রহের কার্যক্রমে অংশগ্রহণ করেন ।