আজকের বার্তা
আজকের বার্তা

নাজিরপুরে সীমানা পিলারসহ আটক ৫


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ নাজিরপুরে সীমানা পিলারসহ আটক ৫
Spread the love

বার্তা ডেস্ক ॥  পিরোজপুরের নাজিরপুরে সীমানা পিলারসহ ৫ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার (১৭ মার্চ) ভোররাতে উপজেলার সদর ইউনিয়নের কাঁটাবুনিয়া গ্রামের আক্রাম ফকিরের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বিক্রেতা উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামের হাশেম ফকিরের ছেলে ও উপজেলার হাজী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক টুকু ফকির (৫৫), ক্রেতা পাবনা জেলার চাটমোহর উপজেলার ফৈরজানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহর আলী মোল্লার ছেলে ও অগ্রণী ব্যাংকের স্থানীয় শরৎগঞ্জ বাজার শাখার জুনিয়র অফিসার জাহাঙ্গির আলম মোল্লা (৩৫), একই জেলার ভাঙ্গুরা উপজেলার মোন্ডুতুষ ইউনিয়নের বোয়ালমারী গ্রামের আলহাজ মোকছেদ পোরামানিক ডাক্তারের  ছেলে ফিরোজ আহম্মেদ পোরামানিক (৪৪), একই জেলার সদর উপজেলার  পাবনা সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত জহুরুল হকের ছেলে ও পাবনা জেলার ওষুধ প্রশাসন অফিসের অফিস সহকারী আব্দুল মতিন মিয়া (৫২) এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপারা উপজেলার সদর ইউনিয়নের বজরাপুর গ্রামের মৃত আক্তারুজ্জামান পোরামানিকের ছেলে আবু সাঈদ পোরামানিক (৪৫)।

থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন ভোররাতে তিনি সহ থানার এসআই পারভেজ বিন কামাল চৌধুরী অভিযান চালিয়ে সীমান পিলার বেঁচা-কেনার কালে ওই পিলার সহ ৫ জনকে আটক করা হয়। সেখানে থাকা স্থানীয় গ্রাম পুলিশ আক্রমা আলী শেখ পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের করা হয়েছে। তিনি আরো জানান, ক্রেতারা গ্রাম পুলিশ আক্রাম আলী শেখের মাধ্যমে ওই সীমানা পিলার ক্রয়ের প্রাথমিক টাকা বায়নার লেন-দেন করেছেন। আটককৃতরা পেশাদার সীমান পিলার ব্যবসায়ী।