আজকের বার্তা
আজকের বার্তা

ট্রফি নিয়ে কবে বরিশাল যাচ্ছেন তামিমরা?


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪ ৮:২২ অপরাহ্ণ ট্রফি নিয়ে কবে বরিশাল যাচ্ছেন তামিমরা?
Spread the love

বার্তা ডেস্ক ॥ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবারের মতো শিরোপা জয়ের স্বাদ পেয়েছে ফরচুন বরিশাল। অধিনায়কত্ব, নিজের পারফরম্যান্স সেইসঙ্গে মাঠে এবং মাঠের বাইরের আচরণে এবারের আসরে নতুন করে ভক্তদের মুগ্ধ করেছেন তামিম ইকবাল। সেই সঙ্গে মাহমুদউল্লাহ ও মুশফিকের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের অভিজ্ঞতাও শিরোপা জয়ের পথে কাজে লেগেছে বরিশালের।

বরিশাল ফ্র্যাঞ্চাইজির মালিক মিজানুর রহমান টুর্নামেন্ট চলাকালেই একটি ইচ্ছার কথা জানিয়েছিলেন, শিরোপা জিততে পারলে ট্রফি নিয়ে বরিশাল যাবেন। এবার চ্যাম্পিয়ন হওয়ার ঘোষণাই দিয়ে দিলেন। ফরচুন বরিশালের অফিসিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দিয়েছেন তিনি। ৭ তারিখের পর যে কোনো দিন ট্রফি নিয়ে বরিশাল যাবেন বলে জানিয়েছেন তিনি।

ফেসবুকের ওই ভিডিওতে ফরচুন বরিশালের মালিক জানান, ‘আমাদের সমর্থন করার জন্য ফরচুন বরিশালের সকল সমর্থককে ধন্যবাদ জানাচ্ছি। আমরা ট্রফি নিয়ে ৭ তারিখের পরপরই যেকোনো একদিন বরিশালে আসছি। আপনারা আমাদের এই উদযাপনের সাথে থাকুন।’ বরিশাল বিভাগের সব জেলার সমর্থককে ট্রফি উদযাপনে অংশগ্রহণ করার আমন্ত্রণ জানিয়ে তিনি বলেন, ‘বরিশাল বিভাগের সকল জেলার সমর্থককে আমরা আমন্ত্রণ জানাচ্ছি। ৭ তারিখের পর আমরা যেই তারিখ দেব ওই তারিখে আপনারা দয়া করে চলে আসবেন।’

গত শুক্রবার বিপিএলের দশম আসরের হাই-ভোল্টেজ ফাইনালে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে হারায় বরিশাল। দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক এবং সেরা খেলোয়াড় হয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।